গৌরনদী সংবাদব্লগ

মানবিক আবেদনঃ আমাদের মতি ভাইয়ের সাহায্যে এগিয়ে আসুন

এইচ এম সুমন, গৌরনদী ডটকম : গৌরনদীতে গত ৩০ বছর ধরে যারা আসা যাওয়া করেছেন তাদের হয়ত চিনতে কষ্ট হবে না। হ্যা আমি সেই পূরনো দিনের কথা বলছি। গৌরনদী বাসস্ট্যান্ডে তিনটি কসমেটিক্সের দোকানের একটির মালিক হলেন আপনাদের চির পরিচিত মুখ মতি ভাইয়ের কথা বলছি। ভাগ্যের নির্মম পরিহাসে প্রথমে মানসিক ও পরে আর্থিক দুরাবস্থার মাঝে পরে অসুস্থ হয়ে নিজের দুটো পা হারাতে বসছেন। সেই সাথে তার জীবন এখন হুমকির মুখে। জীবন এখন দুর্বিসহ। শারিরিক যন্ত্রনা সইতে না পেরে মাঝে মাঝে আত্মহত্যাও করতে চেয়েছেন। কেউ তার কুশল জিজ্ঞাসা করলেই হাউ মাউ করে কেঁদে ওঠেন। জীবনের এই মুহুর্তে তার পাশে দাড়ানোর মত কেহ নেই। তার পরিবার আজ থেকেও যেন নেই। সেটা আর একটা গল্প পরে না হয় কোন একদিন আপনাদের বলব।

মতি ভাইয়ের সাথে কথা বলে জানা গেছে, পায়ে ঠিক মতো রক্ত সাপ্লাই না হওয়ায় গ্যাংগ্রিন বা পায়ে পঁচন ধরেছে। এর সাথে হার্টে সমস্যা সহ ডায়বেটিকস ধরা পরেছে। সঠিকভাবে পরিচর্চা ও সেবা না পেয়ে শরীরে এত যন্ত্রনা নিয়ে কার বেঁচে থাকতে ইচ্ছে হয় বলুন? আজ প্রায় ৬ মাসের বেশি সময় ধরে সে অসুস্থ। তার পরিবারের ভাই-বোন মিলে যতটা পেরেছে চিকিৎসা করিয়েছে যা তাদের কাছে অনেক মনে হলেও মতি ভাইয়ের জন্য বাস্তবিকভাবে কিছুই করা হয়নি। দায়সারা ভাবে তার চিকিৎসা করানো হচ্ছে বলে মতি ভাই অভিযোগ করেন। একসময় এই পরিবারের হাল ধরেছিলেন আর তার এই দুঃসময়ে মতি ভাই না পারছেন চিকিৎসা করাতে না পারছেন ঔষধ কিনে সুস্থ হতে। ডাক্তার বলেছেন, ঠিকভাবে চিকিৎসা সহ যত্ন নিলে তিনি ভাল হয়ে উঠবেন।

এই আপনারা চাইলে অনেক মতি ভাই সুস্থ হতে পারে। আসুন মতি ভাইর হাস্বোজ্জল মুখটি দেখি। আসুন যার যতটুক সামর্থ্য আছে এগিয়ে আসি। আমরা চাই তিনি আমাদের মাঝে স্বাভাবিক জীবনে ফিরে আসুক। এই কামনা করে আমাদের সেই প্রিয় মতি ভাইর জন্য আপনাদের সহযোগিতার হাত বাড়িয়ে তাকে এই সুন্দর পৃথিবীতে বাঁচতে সাহায্য করি। আসুন তাকে সহযোগিতা করার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

যোগাযোগ :

এইচ এম সুমন,
গৌরনদী ডটকম
মোবাইল : ০১৭২১ ২৪ ৪০ ২৪
বিকাশ : ০১৭২১ ২৪ ৪০ ২৪ (পারসোনাল)

এছাড়া যারা অন্যভাবে সহযোগিতা করতে চান তারা আমার সাথে যোগাযোগ করার জন্য আকুল আবেদন করছি।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button