গৌরনদী সংবাদ

গৌরনদীতে ভারতীয় পান আমদানির প্রতিবাদে মানববন্ধন

ভারত থেকে এলসির মাধ্যমে পান আমদানির প্রতিবাদে বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে ঘন্টাব্যাপী বরিশাল-ঢাকা মহাসড়কে পান ছিটিয়ে অবরোধ করে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছেন শত শত পান চাষীরা।

সাধারন পান চাষীদের ব্যানারে মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ডে মানববন্ধন চলাকালীন সময় অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, ভারত থেকে পান আমদানি করায় দেশীয় পানের মূল্য কমে গেছে। উৎপাদন খরচের অর্ধেকও দাম না পাওয়ার ফলে হাজার-হাজার পান চাষীদের এখন পথে বসার উপক্রম হয়ে দাঁড়িয়েছে। তাই দেশের পান চাষীদের কথা বিবেচনা করে জরুরি ভিত্তিতে ভারতের পান আমদানি বন্ধের জন্য বক্তারা সরকারের কাছে জোড় দাবি করেন।

অনুষ্ঠিত সমাবেশে পান চাষীদের সাথে একাত্বতা প্রকাশ করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মো. হারিছুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান সাংবাদিক জহুরুল ইসলাম জহির।

সমাবেশে সভাপতিত্ব করেন পান চাষী আল-আমিন হাওলাদার।

একই দাবীতে মঙ্গলবার সকাল আটটায় মহাসড়কের টরকী বাসষ্ট্যান্ডে অনুরূপ কর্মসূচীর আয়োজন করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply