গৌরনদী সংবাদ

গৌরনদীতে অপহরণের ৬ ঘন্টাপর ব্যবসায়ীকে উদ্ধার, গ্রেফতার- ১

অপহরণের ৬ ঘন্টাপর রোববার রাতে বরিশালের গৌরনদী পৌরসভার শাওড়া এলাকার একটি সিনামা হলের কাছ থেকে অপহৃত ব্যবসায়ী মো. হাবুল ঘরামী (৩৫)কে উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ অভিযান চালিয়ে অপহরণ ও মুক্তিপণ দাবি করার অভিযোগে টিপু হাওলাদার (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে। এ ব্যাপারে উদ্ধারকৃত ব্যবসায়ী বাদি হয়ে ৫ অপহরণকারীকে আসামি করে রাতেই গৌরনদী থানায় ১টি অপহরণ মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, রবিবার দুপুরে কালকিনি উপজেলার পশ্চিম নবগ্রাম এলাকার মো. হাতেম ঘরামীর পুত্র ব্যবসায়ী মো. হাবুল ঘরামী তার ভাবীকে নিয়ে গৌরনদীর নাহার সিনেমা হলে সিনেমা দেখতে যায়। এ সময় টিপু ও তার সহযোগী ৪ যুবক ব্যবসায়ীর সাথে কথা আছে বলে তাকে আটক করে। এ সময় তারা ব্যকসায়ীর ভাবিকে বাড়ীতে চলে যেতে বলে এবং ব্যবসায়ীর দু’চোখ বেঁধে মুখে কাপড় দিয়ে জোরপূর্বক অপহরণ করে নির্জন বাগানের ভেতর নিয়ে যায়। সেখানে ব্যবসায়ীর চোখের বাধন খুলে অপহরণকারীরা তাকে বেধড়ক মারপিট করে তার কাছ থেকে নগদ ৬১ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর অপহরণকারীরা ব্যবসায়ীর ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে ব্যবসায়ীর স্ত্রী ময়না বেগমের মোবাইল ফোনে ফোন করে আরো ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ব্যবসায়ীর স্ত্রী থানায় এসে মৌখিক ভাবে বিষয়টি পুলিশকে জানায়। বিষয়টি আঁচ করতে পেরে অপহরনকারীরা ব্যবসায়ীকে ছেড়ে দেয়।

পরবর্তিতে পুলিশ ব্যবসায়ীকে উদ্ধার করে এবং ঘটনার মূল হোতা বিজয়পুর গ্রামের জাহাঙ্গীর হাওলাদারের পুত্র টিপু হাওলাদার (২২)কে গ্রেফতাার করে। গৌরনদী থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, এ ব্যাপারে উদ্ধারকৃত ব্যবসায়ী বাদি হয়ে ৫ জনকে আসামি করে রাতেই অপহরণ মামলা দায়ের করে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে ওসি জানান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply