গৌরনদী সংবাদ

গৌরনদীতে রহস্যজনক ভাবে সন্তানসহ গৃহবধূ নিখোঁজ

বরিশালের গৌরনদীতে রহস্যজনক ভাবে সন্তানসহ এক গৃহবধূ নিখোঁজ হয়েছে। নিখোঁজ হওয়ার তিন দিন পরেও পুলিশ তাদের সন্ধান করতে পারেনি। নিখোঁজদের সন্ধান না পাওয়ায় পরিবারের মধ্যে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার সুন্দরদী (রামনগর) মহল্লার ব্যবসায়ী আনোয়ার হোসেন মাঝির পুত্র কবির হোসেন মাঝি চার বছর পূর্বে একই উপজেলার বিল্লগ্রামের আমিনুল খোন্দকারের কন্যা রুমাকে সামাজিক ভাকে বিয়ে করেন। বিয়ের দুই বছরের মাথায় তাদের সংসারে একটি ছেলে সন্তান জন্ম হয়। যার নাম রাখা হয় সাইমুন মাঝি।

কবির হোসেন মাঝি জানান, গত ১৮ জুন সকাল ১০টার দিকে তার স্ত্রী রুমা বেগম (২৩) ও পুত্র সাইমুনকে (২) সাথে নিয়ে গৌরনদী উপজেলা হাসপাতালে ডাক্তার দেখাতে যায়। ডাক্তার দেখিয়ে পার্শ্ববর্তী বিল্লগ্রামে রুমা তার পিতার বাড়িতে বেড়াতে যায়।

রুমার মা রিনা বেগম বলেন, ‘ওই দিন বিকেল সাড়ে ৩টার দিকে আমার কন্যা রুমা ও তার ছেলেকে আশোকাঠী বাসষ্ট্যান্ড থেকে অটোরিকসা যোগে রুমার শ্বশুরবাড়ি সুন্দরদীতে পাঠিয়ে দেই। সন্ধ্যায়ও শ্বশুরবাড়ি না পৌঁছায় আমরা বিভিন্ন স্থানে সন্ধ্যান করতে থাকি। আমারা সন্দেহ করছি কোন চক্র অজ্ঞান করে তাদের অপহরন করে গুম করেছে।’

এ ব্যাপারে কবির হোসেন মাঝি বাদি হয়ে শুক্রবার রাতে গৌরনদী থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

গৌরনদী থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির বলেন, ‘আমরা বিভিন্ন থানায় মেসেজ দিয়েছি।’

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button