গৌরনদী সংবাদ

গৌরনদীতে কবুতর হারানোকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-১৫

বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া বাজারে বুধবার সকালে কবুতর হারানোকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত ১৫ আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর ১২ জনকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসাপাতাল ও গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার নলচিড়া ইউনিয়নের কান্ডপাশা গ্রামের জমজম হাওলাদারের পালিত কবুতর শুক্রবার রাতে হারিয়ে যায়। হারিয়ে যাওয়া কবুতরের সন্ধান পায় প্রতিবেশী মুজাহিদ খানের বাড়ি। এ নিয়ে বুধবার সকাল ১০ টায় নলচিড়া বাজারে এক সালিস বৈঠক বসে। সালিস বৈঠকে মুজাহিদকে চোর অপবাদ দেয়ায় উভয় পক্ষের মধ্যে বাকবিতান্ডা হয়। বাকবিতান্ডার এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

 

 

সংঘর্ষে উভয় পক্ষের মুজিদ খান, তার মা ডলি বেগম, মামা মারুফ হোসেন, খালা লিমা খানম, জমজম হাওলাদার, তার পুত্র মামুন হাওলাদার, মারুফ হাওলাদার, ভাই শওকত হাওলাদার, তার স্ত্রী নুরজাহান বেগম, সালিস ইউপি সদস্য সাহেরা বেগম, খোকন মিয়াসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

 

গুরুতর আহত মুজাহিদ, ডলি বেগম ও লিমা খানমকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসাপাতালে ও অন্যান্যদের গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন জানান, এব্যাপারে উভয় পক্ষের লিখিত অভিযোগ পাওয়া গেছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply