বরিশাল

মুলাদীতে টাকা নিয়ে এক গৃহবধু উধাও

মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের পশ্চিম বোয়ালিয়া গ্রামের মৃত্যু তফেল হাওলাদারের পুত্র আব্দুল মন্নান হাওলাদারের (৪৫) ১ম স্ত্রী তাছলিমা বেগম (৪০) গত শনিবার রাতে বাড়ি থেকে চলে গেছেন। তিনি নগদ টাকাসহ তিন লাখ টাকার মালামাল নিয়ে পালিয়েছেন বলে তার স্বামী আব্দুল মন্নান সিকদার বোয়ালিয়া পুলিশ ফাড়িতে লিখিত অভিযোগ দিয়েছেন।
জানা গেছে, একই গ্রামের দলিল বেপারীর মেয়ে তাছলিমাকে অনুমান ২৫ বছর পূর্বে বিবাহ করে, বিবাহের পরে তাদের কোন সন্তানাদী না হওয়ায় অনুমান ২/৩ মাস পূর্বে মন্নান তাছলিমার অনুমতি নিয়ে ২য় বিবাহ করে। ২য় স্ত্রী মোসাঃ রাজিয়া বেগম গর্ভবতী হয়েছে শুনিয়া তাছলিমা তার ভাই দেলোয়ার বেপারী (৫০), চাচাতো ভাই শাহ আলম বেপারী (৫৫) দেলোয়ারের স্ত্রী শাহনাজ সহ কয়েক জনের কু-পরামর্শে উপরোক্ত টাকা পয়সা, স্বর্নালংকার ও কাপড় চোপড় নিয়ে মন্নানের বাড়ী থেকে পালিয়েছে তাছলিমা।
তাছলিমাকে বিভিন্ন জায়গায় খোজ করে না পেয়ে মন্নান হাং বোয়ালিয়া পুলিশ ফাঁড়িতে গিয়ে রাত্র অনুমান ১২ টায় অভিযোগ করে।

ফাঁড়ির ইনচার্জ মোঃ নুরুল হক অভিযোগ গ্রহনের কথা স্বীকার করে বলেন অভিযোগের বিষয় সরোজমিনে গিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...