Gournadi.com

গৌরনদীতে পরকীয়ার টানে এক সন্তানের জননী উধাও

তৃতীয় শ্রেনীতে পড়ুয়া একমাত্র পুত্র সন্তানকে ফেলে পরকীয়ার টানে ঘর ছেড়েছেন এক সন্তানের জননী সীমা মন্ডল (৩৫)। এ ঘটনায় মঙ্গলবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার টরকী বন্দর এলাকায়।
জানা গেছে, উপজেলার উত্তর চাঁদশী গ্রামের সাধন মন্ডলের পুত্র ও টরকী বন্দরের একটি জুয়েলার্সের দোকানের কর্মচারী সঞ্জিত কুমার মন্ডল দীর্ঘদিন পূর্বে আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নের চৌদ্দমেদা গ্রামের মৃত নারায়ন বালার কন্যা সীমাকে বিয়ের করেন। তাদের দাম্পত্য জীবনে একটি পুত্র সন্তান রয়েছে।
সঞ্জিত কুমার মন্ডল জানান, স্ত্রী-সন্তানকে নিয়ে তিনি টরকী বন্দরের একটি ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছিলো।গত ২৩ জুলাই রাত থেকে তার স্ত্রী সীমা মন্ডল নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর তিনি জানতে পারেন, পরকীয়া প্রেমের সম্পর্কে তার স্ত্রী সীমা মন্ডলকে নিয়ে টরকী বন্দরের ব্যবসায়ী পঙ্কজ জয়ধর অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply