গৌরনদী সংবাদ

‌গৌরনদী‌তে ভালবাসার কারণে হিন্দু থেকে মুসলমান হওয়ায় হামলা মারধর

হিন্দু ধর্ম থেকে মুসলমান হওয়ার পর থেকে তার জমি আত্মসাৎ করার পায়তারা ও অপরদি‌কে তার বৃদ্ধ মা ও ভাই‌দের একঘরে ক‌রে রেখেছে কট্টর হিন্দুপন্থি এক‌টি চক্র। মন্দিরের সাথে ঘর থাকায় সেখান থেকে উৎখাত কর‌তে হামলা ও মারধর করেছে ওই প্রভাবশালী হিন্দুরা। মারধরের বিষয় থানায় মামলা করার জে‌র-ধ‌রে পুনরায় তার উপর হামলা করেছে মামলা তুলে আনার জন্য, নচেৎ প্রাণে মে‌রে ফেলার হুমকি দিয়েছে তারা। ঘটনা‌টি বরিশালের গৌরনদী উপজেলার বাটা‌জোর গ্রামের।

আজ সোমবার ৩ আগস্ট ওই নও মুসলিম থানায় অভিযোগ দিয়েছেন।

নও মুসলিম মো: সাগর জানান, একই গ্রামের মুসলিম পরিবারের মে‌য়ে জু‌লেখার সাথে স্কুলে পড়া লেখার সময় তা‌দের মধ্যে প্রেম ভালবাসা তৈরি হয়। কিন্তু জু‌লেখা মুসলমান আর আমি হিন্দু, যা ধর্মীয়ভাবে সমাজ‌ে,মা বাবা ও ধর্ম কেহই মেনে নিবে না তাই আমি ২০০৮ সালে কেটের মাধ্যমে মুসলমান হই। মুসলমান হওয়ার পূর্বে তার নাম ছিল অশোক কুমার শীল পিতার নাম স্বর্গীয় জী‌তেন্দ্র নাথ শীল মা‌য়ের নাম ঊষারানী শীল। মুসলমান হওয়ার এক বছর প‌রে কোর্ট ম্যারেজ ক‌রে তারা বি‌য়ের পি‌ড়ি‌তে ব‌সেন। জু‌লেখার বাবার নাম মৃত আ: আজিজ।

‌প্রেম ক‌রে বি‌য়ে করার অপরা‌ধে ভাইরা প‌রিচয় দেয়না জু‌লেখা‌কে, ‌গোপ‌নে মা‌য়ের সা‌থে দেখা করার জন্য অত্যাচার ক‌রে‌ছে ভাইরা।
আর হিন্দু থে‌কে মুসলমান হওয়ার পর থে‌কে সাগর (অশোক শী‌ল), তার বৃদ্ধ মা ঊষারানী শীল, ভাই বাবুলাল শী‌লের ওপর হামলা মারধর ক‌রে একঘরে ক‌রে রা‌খে বাসু‌দেব শংখ ব‌নিক, বলরাম ব‌নিক, সঞ্জয় ব‌নিক গংরা।

হামলা মারধ‌রের অ‌ভি‌যোগ এ‌নে ১২ জুলাই গৌরনদী থানায় মো: সাগর ওর‌ফে অ‌শোক শীল বা‌দি হ‌য়ে মামলা দা‌য়ের ক‌রেন। থানার এ এস আই ম‌জিবুর জানান, তার ওপড় হামলা ও মারধর হ‌য়ে‌ছে সত্য, থানায় ননএফআইআর মামলা হয় যার নং ৪২১৫/১৫।

এদিকে পুনরায় ৩ আগষ্ট তারা মামলা তু‌লে নেয়ার জন্য হামলা ক‌রে এবং মামলা তু‌লে না নি‌লে প্রা‌নে মে‌রে ফেলার হুম‌কি দি‌য়ে যায়। সন্ধ্যায় সাগরকে (অ‌শোক শীল) প্রাননা‌শের হুম‌কি ও মারধ‌রের জন্য থানায় অ‌ভি‌যোগ ক‌রে‌ছেন।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) ওসি তদন্ত হুমায়ুন কবির জানান, অভিযোগপে‌য়ে‌ছি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হ‌বে।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button