গৌরনদী সংবাদ

চাঁদা না দেওয়ায় পেট্রোল পাম্পে হামলা লুটপাট, কর্মচারীকে রক্তাক্ত জখম, দুই ছাত্রলীগ কর্মি গ্রেপ্তার

দাবীকৃত এক লাখ টাকা চাঁদা না দেয়ার অপরাধে গৌরনদী সেন্ট পিটার ফিলিং স্টেশনে গত বৃহস্পতিবার রাতে হামলা চালিয়েছে ছাত্রলীগ কর্মি ও এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। এসময় হামলাকারীরা পেট্রোল পাম্পের কর্মচারী খলিলুর রহমান ঘরামীকে মারপিট করে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গৌরনদী মডের থানা পুলিশ শুক্রবার সকালে ছাত্রলীগ কর্মি সন্ত্রাসী হীরা বেপারী ও তার সহোদর রাজ্জাক বেপারীকে গ্রেপ্তার করেছে।

প্রত্যক্ষদর্শী , পুলিশ ও মামলার বিবরনে জানা গেছে, গত এক মাস ধরে গৌরনদীর সেন্ট পিটার ফিলিং স্টেশনের ম্যানেজার শেখ আকতার হোসেনের কাছে গৌরনদী উপজেলার ছাত্রলীগ কর্মি সন্ত্রাসী হীরা বেপারী ও তার সহোদর রাসেল বেপারীসহ৭/৮ সহযোগী এক লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল। আকতার হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদার জন্য হীরা বেপারী, রাজ্জাক বেপারী ও তাদের সহযোগীরা চাঁদা আনতে প্রেট্রোল পাম্পে যান। এসময় তাকে খুঁজতে থাকে না পেয়ে কর্মচারী খলিলুর রহমানের কাছে দাবীকৃত একলাখ টাকা চাঁদা দাবী করে। সে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা ক্ষুব্ধ হয়ে খলিলকে মারধর করে রক্তাক্ত জখম করে। এ সময় সন্ত্রাসীরা খলিলের উপর হামলা চালিয়ে তার কাছ থেকে তেল বিক্রির ১৮ হাজার ৯৬০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এ ঘটনায় বৃহস্পতিবার গভীর রাতে সেন্ট পিটার ফিলিং স্টেশনের ম্যানেজার শেখ আকতার হোসেন বাদী হয়ে সন্ত্রাসী হীরা বেপারী, রাসেল বেপারী, টিপু ও তাদের ৭/৮ সহযোগীর বিরুদ্ধে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ শুক্রবার সকালে সন্ত্রাসী হীরা ও তার সহোদর রাজ্জাককে গ্রেপ্তার করেছে।

চাঁদা দাবির অভিযোগ সম্পর্কে হীরা বেপারী ও রাজ্জাক বেপারীর কাছে জানতে চাইলে তারা অভিযোগ অস্বীকার করে বলেন, চাঁদা দাবির কথা সঠিক নয়।

গৌরনদী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মাহাবুল আলম হীরা রাজ্জাক সম্পর্কে বলেন, তারা ছাত্রলীগের কেউ না। দলের পরিচয় দিয়ে অপকর্ম করে থাকলে পুলিশ ও প্রশাসন ব্যবস্থা গ্রহন করবেন।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত্র) হুমায়ন কবির বলেন, গ্রেপ্তারকৃত হীরা বেপারী ও রাজ্জাক বেপরীর বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় মাদক, হত্যা, সন্ত্রাসী কর্মকান্ডসহ ৮টি মামলা রয়েছে। তারা নানা অপরাধ কর্মের সাথে জড়িত।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button