গৌরনদী সংবাদ

শহীদ আঃ রব ছেরনিয়াবাতের স্মরনে মিলাদ মাহফিল

কৃষক কুলের নয়ন মনি সাবেক মন্ত্রী শহীদ আবদুর রব ছেরনিয়াবাদসহ ১৫ আগষ্ট সকল শহীদদের স্মরনে বরিশালের আগৈলঝাড়া উপজেলার শহীদ আবদুর রব ছেরনিয়াবাদের সেরালস্থ বাসভবনে শনিবার বাদ আসর মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা কৃষকলীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি)। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল জেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম গিয়াস, আগৈলঝাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মতর্’জা খান, গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমানসহ আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টের শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply