গৌরনদী সংবাদ

গৌরনদীতে বাস চাপায় পুলিশসহ নিহত ৩

এনায়েত হোসেন মুন্না : ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ডে রবিবার সকালে যাত্রীবাহী বাসের চাপায় তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। নিহতরা হলেন, পটুয়াখালি জেলার বাউফল উপজেলার দাসপাড়া গ্রামের মোঃ আব্দুল লতিফ মৃধার পুত্র ও গৌরনদী হাইওয়ে থানার কনস্টবল জাহিদ হোসেন (২৯), গৌরনদী পৌর এলাকার দক্ষিণ বিজয়পুর মহল্লার মৃত আউয়াল শরীফের পুত্র ও উপজেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহজাদা শরীফ (৪২) ও বিল্লগ্রাম গ্রামের বাসিন্দা, গৌরনদী বাসষ্ট্যান্ডের ব্যবসায়ী সিরাজুল হক (৫০)।

গৌরনদী হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান চৌধুরী জানান, সকাল ৮ টার দিকে বরিশাল থেকে বেনাপোলগামী কেএম পরিবহন গৌরনদী বাসষ্ট্যান্ডের দক্ষিণ পাশে নিয়ন্ত্রণ হারিয়ে ২টি রিকসাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহজাদা শরীফ ও গৌরনদী বাসষ্ট্যান্ডের ব্যবসায়ী সিরাজুল হক নিহত হন। বাসের চাপায় আহত গৌরনদী হাইওয়ে থানার কনস্টবল জাহিদ হোসেন, রিকসাচালক নজরূল ইসলাম ও নিহত শাহজাদার পুত্র রেশাদ শরীফসহ বাস যাত্রীদেরকে গৌরনদী হাসপাতালে ও পরবর্তিতে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎস্যক কনস্টবল জাহিদকে মৃত ঘোষনা করেন।

পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে। লাশ ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে গৌরনদী থানায় মামলা দায়ের করেছেন।

মৃত্যুর খবর মহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে নিহতদের আত্মীয় স্বজন, সহকর্মীরা গৌরনদী হাইওয়ে থানায় ভির করে কান্নায় ভেঙ্গে পরেন। উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহজাদা শরীফের অকাল মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও বরিশাল সদর উত্তর জেলা বিএরপির সাধারন সম্পাদক আকন কুদ্দুছুর রহমান, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব আবুল হোসেন মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অপর দিকে রবিবার দুপুরে মাহিলাড়া বাসষ্ট্যান্ডে স্থানীয় কওমী মাদ্রাসার ছাত্র মোঃ শফিক খলিফাকে (১০) আটো রিকসায় ধাক্কা দেয়। গুরুতর অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply