বিনোদন

চলচ্চিত্রে নাম লেখালেন তিতান!

প্রথমবারের মতো চলচ্চিত্রে নাম লেখালেন তিতান চৌধুরী। সম্প্রতি রকিবুল আলম রকিব পরিচালিত ‘হিটার’ ছবিতে তিনি অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এতে ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খানের সাথে জুটি বেঁধে অভিনয় করবেন তিতান। ছবিটির কাজ চলতি মাসের ২১ তারিখ থেকে শুরু হবে বলে জানা গেছে।

বড় পর্দায় কাজ প্রসঙ্গে তিতান প্রিয়.কমকে বললেন, ‘হিটার’ ছবিতে কাজের সুযোগ পেয়ে আমি দারুণ খুশি। আশা করছি এটি আমার ক্যারিয়ারের জন্য ভালো কিছু বয়ে আনবে।

‘হিটার’ চলচ্চিত্রে নিজের চরিত্র সম্পর্কে তিনি আরো বলেন,’ আমি খুব গরিব ঘরের মেয়ে। দেখতে সুন্দর হওয়াতে মহল্লার ডনের খারাপ নজর পরে আমার দিকে। তারপর শুরু হয় নানা রকমের অত্যাচার।‘

মূলত দুইটি প্যারালাল গল্প নিয়ে ‘হিটার’ ছবির কাহিনী ও চিত্রনাট্য সাজানো হয়েছে। অ্যাকশন ধাঁচের এই ছবিতে আরো অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, পরি মনি , শাহরিয়াজ, রাফজান জানি’সহ অনেকেই।

তিতান চৌধুরী ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে মিডিয়া অঙ্গনে পা রাখেন। বেশ কিছু টিভি নাটকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে তাঁর অভিনীত ‘ঘোমটা’ শিরোনামে একটি ধারাবাহিক নিয়মিত ভাবে প্রতি মঙ্গলবার ও বুধবার বাংলা ভিশন-এ সম্প্রচারিত হচ্ছে। নাটকটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...