গৌরনদী সংবাদ

প্রাইভেট পড়িয়ে জিপিএ-৫ পেয়েছে বেলায়েত

এবারের এইচএসসি পরীক্ষায় বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ডিগ্রি কলেজ থেকে ব্যবসায় শিক্ষা বিভাগে বেলায়েত হোসেন গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে।

অর্থাভাবে তার উচ্চ শিক্ষার ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়ছে। উচ্চ শিক্ষা গ্রহন করে সে ভবিষাতে একজন ব্যাংকার হতে চায়। এসএসসি পরীক্ষায় বরিশাল শিক্ষা বোর্ডের অধীণে উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয় থেকে সে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছিল।

উপজেলার পশ্চিম বাউরগাতি গ্রামের দিনমজুর জানে আলম বেপারীর ২ ছেলে ও ১ মেয়ের মধ্যে বেলায়েত সবার ছোট। তার মা বিউটি বেগম একজন গৃহিনী।

বড় ভাই অনার্সে পড়াশুনা করে। দিনমজুরের স্বল্প আয় দিয়ে ৫ সদস্য বিশিষ্ট পরিবার অর্ধহারে অনাহারে চলে আসছে। অন্যের বাড়িতে প্রাইভেট পড়িয়ে দারিদ্র বেলায়েত লেখাপড়ার খরচ যোগাতো।

বেলায়েতের বাবা দিনমজুর জানেআলম বলেন, অর্থাভাবে আমার মেধারী ছেলেকে কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি করাতে পারব না। আমি অশিক্ষিত ও দরিদ্র হওয়ায় দিনমজুরের কাজ করছি। আশা করি দেশের বৃত্তবান ব্যত্তিরা সাহায্য করলে আমার ছেলে বেলায়েত হোসেন উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে পারবে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...