বিনোদন

ন্যান্সির আত্মহত্যা চেষ্টার নেপথ্যে

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি কেন আত্মহননের চেষ্টা চালিয়েছেন- এ প্রশ্ন এখন সর্বত্র। শনিবার বিকালে নেত্রকোনায় অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। এরপর নেত্রকোনা ময়মনসিংহে চিকিৎসার পর গুরুতর অসুস্থ অবস্থায় গতকাল ভোরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। পরে সেখান থেকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। বিকালে সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন, ন্যান্সির অবস্থা স্থিতিশীল এবং অনেকটা বিপদমুক্ত। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এদিকে ন্যান্সির ঘনিষ্ঠজনরা জানিয়েছেন প্রচণ্ড হতাশা থেকেই তিনি আত্মহত্যার চেষ্টা করেন। গত কয়েক মাস ধরে ন্যান্সি মানসিক পীড়ায় ছিলেন। রাজনৈতিক বিষয়ে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে একটি পক্ষের রোষানলে পড়েন তিনি। এরপর থেকে থানা পুলিশের হয়রানি, ক্যারিয়ারে আঘাত- এসব নিয়ে দুশ্চিন্তায় সময় পার করছিলেন তিনি।

সূত্র জানায়, ২০১২ সালে প্রথম স্বামী সৌরভের সঙ্গে বিচ্ছেদের পর গত বছর মা জোৎস্না হক মারা যান। কাছাকাছি সময়ে ন্যান্সি ফের বিয়ে বন্ধনে আবদ্ধ হন ময়মনসিংহ পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে। নতুন সংসার ও ক্যারিয়ার নিয়ে তিনি যখন ব্যস্ত ঠিক তখন গত অক্টোবরে যোগ হলো রাজনৈতিক ও পেশাগত প্রতিবন্ধকতা।

ফেসবুকে ন্যান্সির একটি রাজনৈতিক স্ট্যাটাসের জের ধরে গত প্রায় এক বছর ধরে অনেক কঠিন সময়ের মধ্যে এগোচ্ছিলেন তিনি।

সূত্র জানায়, বিএনপিকে সমর্থন করে ন্যান্সির ওই ফেসবুক স্ট্যটাসের কারণে অনেক চড়া মূল্য দিতে হয়েছে তাকে। গত প্রায় আট মাস ধরে ন্যান্সির স্টেজ শোতে ভাটা নামে অবিশ্বাস্য রকমের। একই সঙ্গে বাড়ে রাত-বিরেতে পুলিশি হয়রানি। এসময় তিনি সংবাদমাধ্যমকে স্পষ্ট ভাষায় বলেছেন, আমি বিএনপির পক্ষে কথা বলেছি বলে বর্তমান সরকার ও প্রশাসন আমার প্রায় সকল স্টেজ শো বাতিল করে চলেছে দিনের পর দিন।

Tags

আরও সংবাদ...

Back to top button