বিনোদন

চরম বিব্রতকর অবস্থায় তারিন

কয়েক বছর আগে তারিনের ফেসবুক আইডি হ্যাকড হয়েছিল। এরপর তিনি নতুন আরেকটি আইডি খোলেন। তবে এবার আর আগের মতো ভুল করেননি। এ আইডিতে কেবল মাত্র পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ও সাংবাদিকসহ পরিচিতজনদের বন্ধু হিসেবে রেখেছেন।

কিন্তু তারপরও তারিন ফেসবুক নিয়ে নতুন সমস্যায় পড়েছেন। তার নামে ভুয়া ফ্যান পেইজ খুলেছেন কোনো এক অসাধু চক্র। এ ফ্যান পেইজে তার নামে বিভিন্ন বিতর্কিত তথ্যও পোস্ট করছেন। যা তারিনের শিল্পী জীবনের জন্য হুমকিস্বরূপ হয়ে উঠেছে।

এ প্রসঙ্গে তারিন বলেন, ‘অনেক সংগ্রাম ও সাধনার পর অভিনেত্রী হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছি। কিন্তু এ ধরনের ভুয়া ফ্যান পেইজ আমার অবস্থানকে নড়বড়ে করে দিচ্ছে।’ তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘যে বা যারা আমার ফেসবুক ফ্যান পেইজটি পরিচালনা করছেন, তাদের প্রতি বিশেষ অনুরোধ এটি বন্ধ করে দিন। কারণ আপনি বা আপনারা যা করছেন, তা আমার জন্য বিব্রতকর।’

ভক্তদের উদ্দেশ করে তারিন আরো বলেন, ‘যেসব শুভকাঙ্ক্ষী ও ভক্তরা আমার ভুয়া ফ্যান পেইজটির সঙ্গে সম্পৃক্ত রয়েছেন, দয়া করে তারা নিজেদের সরিয়ে নিন।’ একইসঙ্গে ভক্ত-শুভকাঙ্ক্ষীদের জন্য তারিন একটি সুখবরও জানিয়েছেন।

তিনি বলেন, ‘গত বুধবার থেকে আমি নতুন একটি ফ্যান পেইজ খুলেছি। আমার যাবতীয় আপডেট তথ্য সবাই এ ফ্যান পেইজের মাধ্যমেই পাবেন।’

এদিকে তারিন অভিনীত বেশ কয়েকটি নাটক গত ঈদে প্রচার হয়েছে। নাটকগুলোর মধ্যে রয়েছে_ সাখাওয়াত হোসেন মানিকের ‘ভালোবাসা অতঃপর’, নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘স্কেচ’ ও আল হাজেনের ‘জামাই পাগল’ ইত্যাদি। এছাড়া তারিন অভিনীত ‘নিঃসঙ্গ রাঁধাচূড়া’ নাটকটি কোরবানির ঈদে প্রচার হবে বলে জানা গেছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নোবেল।

সূত্র- দৈনিক যায় যায় দিন

আরও সংবাদ...

Back to top button