গৌরনদী সংবাদ

গৌরনদীতে নবনির্বাচিত শিক্ষক নেতৃবৃন্দকে শপথ ও সংবর্ধনা প্রদান

গৌরনদী উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের নির্বাচনে নবনির্বাচিত কার্যকরী পরিষদের শপথ বাক্যপাঠ ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠান গতকাল উপজেলা কাল্বের নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয়।

ইউনিয়নের সভাপতি ও চাঁদশী ঈশ্বর চন্দ্র মাধমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কাল্বব’র বরিশাল ও খুলনা অঞ্চলের ডিরেক্টর মোঃ রাশেদুজ্জামান ঝিলাম।

বিশেষ অতিথি ছিলেন টরকী বন্দর সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি ও গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মুনছুর আহম্মেদ, সাধারন সম্পাদক কুতুব উদ্দিন, সহকারী শিক্ষক সমাজের পৌর সভাপতি সুদাম পাল।

বক্তব্য রাখেন ইউনিয়নের সম্পাদক ও উত্তর রাসিদ্ধি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রদীপ কুমার দাস, প্রধান শিক্ষক আবদুল মতিন হাওলাদার, বাদল চক্রবর্তী, ইউনিয়নের সহ-সভাপতি গৌরনদী গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মোঃ আলী আজম খান পলাশ, সদস্য বড় কসবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবুল খায়ের, ধানডোবা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ লিটন আকন ও গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী কামাল হোসেন, শিক্ষক বিএস ইউনুস আলী, শহীদুল ইসলাম, এইচ,এম জাকির হোসেন, সুব্রত পাল, স্বপন কুমার দাস প্রমুখ। শেষে নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা প্রদান করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply