আন্তর্জাতিক

এক ‘সন্ত্রাসী’র ভয়ে আইফেল টাওয়ার বন্ধ ঘোষণা করা হয়েছে

আন্তর্জাতিক ।। এক ‘সন্ত্রাসী’র ভয়ে ফ্রান্সের বিখ্যাত আইফেল টাওয়ার বন্ধ ঘোষণা করা হয়েছে। টাওয়ারের আশপাশ থেকে লোকজন সরিয়ে নেওয়া হয়েছে এবং নিরাপত্তাবাহিনী ওই এলাকা ঘিরে রেখেছে। রবিবার এক সন্দেহভাজন ‘সন্ত্রাসী’ আইফেল টাওয়ারে উঠেছে এমন সংবাদে এ উদ্যোগ নেওয়া হয়।

ফরাসি পুলিশের বরাত দিয়ে ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, সন্দেহভাজন যে ব্যক্তিকে টাওয়ারে উঠতে দেখা গেছে তার কাঁধে ব্যাগ ঝুলানো ছিল। স্থানীয় সময় ৯টায় অ্যালার্ম বাজলে পুলিশ দ্রুত ওই স্থানে যায়। হেলিকপ্টারের সাহায্যে পুলিশ ওই ব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা করছে।

প্রসঙ্গত, সম্প্রতি ফ্রান্সে বেশ কয়েকটি হামলার ঘটনা ঘটায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিশেষ করে, ইরাক, সিরিয়া ও লেবাননে ইসলামিক স্টেট বা আইএসের উত্থানে নিরাপত্তা নিয়ে শঙ্কায় রয়েছে ফরাসি কর্তৃপক্ষ। এরই অংশ হিসেবে আইফেল টাওয়ারেও নিরাপত্তা বাড়ানো হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply