গৌরনদী সংবাদ

গৌরনদীতে সন্ত্রাসী হামলায় বিএনপি নেতা আহত

বেলাল হোসেন : গৌরনদী উপজেলার টরকী বন্দরে বুধবার সকালে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন জেলা বিএনপির নেতা কাজী সরোয়ার হোসেন (৫০)। এ ঘটনায় গৌরনদী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত বরিশাল সদর উত্তর জেলা বিএনপির তথ্য মানবাধিকার সম্পাদক কাজী সরোয়ারকে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহত বিএনপি নেতা জানান, বুধবার সকাল ১০টার দিকে টরকী বন্দর সোনালী ব্যাংকের সম্মুখে চায়ের দোকানে সরোয়ারসহ বিএনপির চার নেতা চা পান করছিল। এ সময় আচমকা সন্ত্রাসী মেহেদী হাসানসহ ৩ থেকে ৪ জন তান সহযোগী সরোয়ারের উপর হামলা চালিয়ে জখম করে। স্থানীয়রা সরোয়ারকে উদ্ধার করে গুরুতর অবস্থায় গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলাউদ্দিন মিলন জানান, এ ঘটনায় কাজী সরোয়ার হোসেন বাদি হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply