বরিশাল

পত্রিকাবাহী পিকআপের সাথে মূখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৬

বেলাল হোসেন : ঢাকা-বরিশাল মহাসড়কে উজিরপুর উপজেলার সানুহার নামক স্থানে আজ সোমবার সকাল ৭টা ১৫ মিনিটে পত্রিকাবাহী পিকআপের সাথে ঢাকাগামী সুপারী ভর্তি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন নিহত ও ৬ জন আহত হয়েছে। আহতদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ অধির চন্দ্র হাওলাদার জানান, মাওয়াঘাট থেকে সংবাদপত্র ভর্তি একটি পিকআপ বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হয়ে সকাল সোয়া ৭টায় মহাসড়কের উজিরপুর উপজেলার সানুহার নামক স্থানে পৌছলে ঢাকাগামী সুপারী ভর্তি আরেকটি পিআপের সাথে মূখোমুখি সংঘর্ষ হয়। এসময় পত্রিকাবাহী গাড়ীতে থাকা যাত্রী আবুল হোসেন (৭০) ও তার ছোট ভাই ইসমাইল হোসেন(৫০) ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া ৬ যাত্রী গুরুতরভাবে আহত হয়েছে। গৌরনদী ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা আহতদের উদ্ধার করে একজনকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ৫জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply