গৌরনদী সংবাদ

গৌরনদী ‌পৌরসভা নির্বাচ‌নে আ‌মিও আওয়ামী দলীয় একজন ম‌নোনয়ন প্রত্যাশী- আলাউ‌দ্দিন ভূইয়া

তৌহিদী মাহমুদ তুহিন : নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে গৌরনদী-বাসীর মাঝে ততই উৎকণ্ঠা বাড়ছে। চা‌য়ের দোকান‌,‌ হো‌টেল,‌ রেস্টুরেন্টসহ বিভিন্ন স্থানে ও পৌর এলাকার সর্বত্রই একই আলোচনা, কে পাচ্ছেন গৌরনদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী দলীয় ম‌নোনয়ন?

জানা গেছে, বরিশালের গৌরনদী পৌরসভা নির্বাচনে নিজেদের প্রার্থী হি‌সে‌বে ঘোষণা ও মেয়র পদে নাম শোনা যাচ্ছে তারা হলেন, বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হা‌রিছুর রহমান হা‌রিছ,‌ পৌর আওয়ামী লীগের সভাপতি ও বিআর‌ডি‌বির চেয়ারম্যান মোঃ মনির হো‌সেন মিয়া ও সরকারি গৌরনদী কলেজের সাবেক জি এস বিশিষ্ট ঠিকাদার আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ আলাউদ্দিন ভূঁইয়া।

মেয়র প্রার্থীদের প্রচার প্রচারণা, লবিং চলছে উপর মহলে, বিশেষ ক‌রে এতদঞ্চ‌লের রাজনৈতিক অভিভাবক আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর কাছে দলীয় ম‌নোনয়ন পাবার আশায়।

ম‌নোনয়ন প্রত্যাশী আলাউদ্দিন ভূঁইয়া এ প্রতিবেদককে জানান, আমি বরিশাল জেলার পাঁচবারের শ্রেষ্ঠ করদাতার পুরস্কার অর্জন করেছি, প্রথম শ্রেণীর একজন ঠিকাদার ও আওয়ামী লীগ নেতা, সমাজ সেবক। সেহেতু আমিও গৌরনদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী দলীয় একজন ম‌নোনয়ন প্রত্যাশী। আমার বিশ্বাস দল আমা‌কে মেয়র পদে ম‌নোনয়ন দিবে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply