গৌরনদী সংবাদ

মানুষ পরিবর্তনের পক্ষে, দল আমা‌কেই ম‌নোনয়ন দিবে আমার আত্মবিশ্বাস- মনির হোসেন মিয়া

এইচ এম সুমন : এ সপ্তাহে ঘোষণা হবে সারা দেশের পৌরসভা নির্বাচনের তফসিল। নির্বাচন ঘনিয়ে আসায় শুরু থেকেই প্রচার প্রচারণা, মটরসাইকেল শো ডাউন ও গণ সং‌যোগ চালাচ্ছেন প্রার্থীরা। পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মাঠে রয়েছেন গৌরনদী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ  মনির হো‌সেন মিয়া।

‌মোঃ মনির হো‌সেন মিয়া এ প্রতিবেদককে জানান, আওয়ামী লীগের রাজনীতিতে আমি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলাম ১২ বছর, যুবলীগের আহ্বায়কও ছিলাম ১২ বছর, বর্তমানে পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি।

গৌরনদী‌কে জেলা করার স্বপ্ন দেখেছিলেন কৃষককু‌লের নয়নমণি শহীদ আব্দুর রব সের‌নিয়াবাত,‌ তার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে তারই উত্তসু‌রি আমার রাজনৈতিক অভিভাবক গৌরনদী আগৈলঝাড়ার সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ ৯৬ সালে গৌরনদী‌কে পৌরসভা হি‌সে‌বে উপহার দিয়েছিলেন।

গৌরনদী পৌরসভার প্রথম পৌর প্রশাসক ও নির্বাচিত চেয়ারম্যান আমার শ্রদ্ধেয় বড় ভাই গোলাম স‌রোয়ার ফারুক। তিনি পৌরসভা‌কে সুন্দর ও ঢেলে সাজা‌তে বিভিন্ন কর্মকাণ্ড হা‌তে নি‌য়ে উন্নয়ন মূলক কাজ করেছেন এবং যতটুকু উন্নয়ন হ‌য়ে‌ছে তা শুধু তার সম‌য়েই। পরবর্তী‌তে যারা পৌর পিতা হ‌য়ে‌ছেন তারা ব্যাহত হ‌য়ে‌ছেন কোন প্রকার উন্নয়ন কর‌তে।

প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখছেন, সেই স্বপ্ন বাস্তবায়ন কর‌তে হলে আমাদের গৌরনদী পৌরসভা‌কে ঢেলে সাজা‌তে হবে।

তিনি আরো জানান, পৌরসভা‌কে ঢেলে সাজা‌নোর জন্য এবং আমি মনে করি জনগণ যেহেতু পরিবর্তনের পক্ষে ও নেতা কর্মিরা আমার সাথে আছেন এছাড়া আমার আত্মবিশ্বাস হল যে, মানুষ এখন পরিবর্তন চায়, মুখের বুলি নয় উন্নয়ন চায়, সেহেতু দলীয় ম‌নোনয়ন পাবো আমি আশাবাদী।সর্বশেষ দল আমাকেই ম‌নোনয়ন দিবে বলে আমি মনে করি।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply