গৌরনদী সংবাদ

পৌরসভা নির্বাচন ২০১৫ : গৌরনদীতে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী শাহ্ আলম ফকির

বেলাল হোসেনঃ বরিশালের গৌরনদীর পৌরসভা নির্বাচনে গৌরনদী পৌর বিএনপির সাধারন সম্পাদক মো. শাহ অলম ফকিরের মনোনয়ন চুড়ান্ত করা হয়েছে। কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মজিবুর রহমান সরোয়ার জেলার চুড়ান্ত তালিকা কেন্দ্রে প্রেরণ করেন। সোমবার মোঃ শাহ আলম ফকিরকে চূড়ান্ত প্রার্থী হিসেবে কেন্দ্র ঘোষনা করেন।

বিএনপি বরিশাল জেলা ও কেন্দ্রীয় কমিটির একাধিক নেতা জানান , ত্যাগী ও রাজনৈতিক আন্দোলন সংগ্রামে পরিক্ষিত নেতা হিসেবে ও গৌরনদী পৌর সভার সাবেক প্যানেল মেয়র হিসেবে তাকে মূল্যায়ন করা হয়েছে।

স্থানীয়রা জানান, শাহ আলম ফকির একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে স্বাধীনতা সংগ্রামে ভূমিকা রাখেন। এছাড়া ১৯৯৩ সালে গৌরনদী পৌরসভার নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হন এবং পরবর্তিতে সে প্যানেল মেয়র নির্বাচিত হন। গৌরনদী পৌর সভা বিএনপির সাধারন সম্পাদক হিসেবে তিনি দীর্ঘদিন দায়িত্ব পালন করে যাচ্ছেন। বিগত আন্দোলন সংগ্রামে তিনি গুরুত্বপূর্ন ভূমিকা রেখে দলের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেন।

মোঃ শাহ আলম ফকির জানান, দল আমাকে মনোনয়ন দিয়ে যে মূল্যায়ন করেছেন এজন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ কেন্দ্রীয় নেতাদের প্রতি আমি কৃতজ্ঞ। পৌরবাসীর কাছে দোয়া চাই।

বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি মো. মেজবা উদ্দিন ফরহাদ ও সাধারন সম্পাদক কেন্দ্রীয় সদস্য আকন কুদ্দুসুর রহমান শাহ আলম ফকিরের মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

1 thought on “পৌরসভা নির্বাচন ২০১৫ : গৌরনদীতে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী শাহ্ আলম ফকির”

Leave a Reply