পৌরসভা নির্বাচন ২০১৫ : গৌরনদীতে আওয়ামীলীগের প্রার্থী হারিছসহ ৩ প্রার্থীর মনোনয়ন ফরম ক্রয়

বেলাল হোসেন/এইচ এম সুমনঃ বরিশালের গৌরনদীর পৌরসভা নির্বাচনে দলীয় চূড়ান্ত মনোনয় পেয়ে হাইকমান্ডের নির্দেশে মঙ্গলবার দুপুরে মনোনয়নপত্র ফরম ক্রয় করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মো. হারিছুর রহমান হারিচ। হারিচ পৌরবাসীসহ সকলের কাছে দোয়া প্রার্থী। এছাড়া বিএনপি থেকে পৌর সাধারন সম্পাদক শাহ অলম ফকির ও স্বপন শরীফ ফরম ক্রয় করেন।

দলীয় সূত্রে জানা গেছে, গত রবিবার স্থানীয় সংসদ সদস্যে আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহর আগৈলঝাড়া উপজেলার সেরালস্থ বাসভবনে ৭ সদস্যের মনোনয়ন বোর্ডের সভায় মেয়র প্রার্থী হারিছুর রহমানের নাম চুড়ান্ত করে কেন্দ্রে পাঠানো হয়। গত সোমবার কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সভায় চুড়ান্ত সিদ্বান্তে হারিচকে দলীয় প্রার্থী ঘোষনা করা হয়।

মো. হারিছুর রহমান জানান, বরিশাল -১ আসনের সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ সিদ্বান্তটি তাকে জানিয়ে মনোনয়নপত্র ফরম ক্রয়ের জন্য তাকে নির্দেশ দেন। গৌরনদী উপজেলা নির্বাচন অফিসার মো. মিজানুর রহমান মঙ্গলবার জানান, আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী হিসেবে বর্তমান মেয়র মো. হারিছুর রহমান মনোনয়নপত্র ফরম ক্রয় করেছেন। এছাড়া বিএনপি থেকে পৌর বিএনপির সাধারন সম্পাদক মো. শাহ আলম ফকির, উপজেলা যুবদলের সভাপতি শরীফ স্বপন মনোনয়নপত্র ফরম সংগ্রহ করেছেন। মেয়র মো. হারিছুর রহমান বলেন, আমাকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বরিশাল -১ আসনের সংসদস সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বরিশাল -২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসের প্রতি কৃতজ্ঞ। আমি পৌরবাসীসহ সকলের কাছে দোয়া চাই।

Leave a Reply