গৌরনদী সংবাদ

গৌরনদীতে মেয়র পদে মনোনয়নপত্র জমাদান

বৃহস্পতিবার বরিশালের গৌরনদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত আসনে কাউন্সিলর প্রার্থী ১০ জন ও সাধারন কাউন্সিলর প্রার্থী ৩২ জনে মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে।

গৌরনদী রিটার্নিং ও নির্বাচন দপ্তর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বরিশালের গৌরনদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান মেয়র মো. হারিছুর রহমান। দুপুর ১২টায় মনোনয়নপত্র জমা দিতে হারিছুর রহমানের সঙ্গে আসেন গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহ আলম খান, ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন, সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জয়নাল হাওলাদার ও মনোনয়ন বঞ্চিত পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মনির হোসেন মিয়া।

এককভাবে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন উপজেলা যুবদলের সভাপতি সফিকুর রহমান শরীফ স্বপন। মনোনয়নপত্র জমাদানের আগে বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান দোয়া করে স্বপনের হাতে মনোনয়নপত্র তুলে দেন। দুপুর ২টায় সফিকুর রহমানের সঙ্গে আসেন কেন্দ্রীয় বাস্তহারা দলের সভাপতি শরীফ হাফিজুর রহমান টিপু, উপজেলা বিএনপির সহ-সভাপতি আঃ মান্নান খান, বিএনপি নেতা পান্না খান, পৌর যুবদলের সভাপতি নান্না খান, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক রফিক চোকদার।

এনপিপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন তৌহিদি মাহমুদ তুহিন ও ইসলামি আন্দোলনের প্রার্থী হন ওবায়েদুল হক নবী।

এছাড়া সংরক্ষিত আসনে ১০ জন ও সাধারন আসনে ৩২ জন নারী মনোনয়নপত্র জমা দেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply