গৌরনদী সংবাদ

গৌরনদীতে মেয়র পদে ৪ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৮ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা

বরিশালের গৌরনদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত আসনে ৮ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছে রিটার্নিং অফিসার মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারী। ঋন খেলাপি ও সম্পদ বিবরনী জমা না দেওয়ায় সংরক্ষিত কাউন্সিলর পদের তিন প্রার্থীর মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়েছে।

গৌরনদী রিটার্নিং অফিসার মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারী জানান, শনিবার মেয়র ও সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র বাছাই করা হয়। গৌরনদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান মেয়র মো. হারিছুর রহমান, বিএনপির প্রার্থী উপজেলা যুবদলের সভাপতি সফিকুর রহমান, এনপিপির প্রার্থী তৌহিদি মাহমুদ ও ইসলামি আন্দোলনের প্রার্থী হন ওবায়েদুল হক নবীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেন।

সংরক্ষিত আসনে ১১ মধ্যে ঋনখেলাপি ও সম্পদ বিবরনী জমা না দেওয়ায় ১ নং ওয়ার্ডে তাইয়েবা সুইটি, সালমা আক্তার ও ২নং ওয়ার্ডের খাদিজা বেগমের মনোনয়ন অবৈধ ঘোষনা করে ৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply