Gournadi.com

গৌরনদীতে ২নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে স্বামী-স্ত্রী প্রতিদ্বন্দ্বী

বরিশালের গৌরনদী পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে সাধারন কাউন্সিলর পদে গৌরনদী উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. মোশারফ হোসেন ও তার স্ত্রী মহিলা আওয়ামী লীগের নেত্রী সুলতানা রাজিয়া প্রার্থী হয়েছে।

গৌরনদী উপজেলা নির্বাচন অফিসার মো. মিজানুর রহমান জানান, গত ৩ ডিসেম্বর গৌরনদী পৌরসভার ২নং ওয়ার্ডে সাধারন কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দেন গৌরনদী উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. মোশারফ হোসেন ও তার স্ত্রী মহিলা আওয়ামীলীগের নেত্রী ও গ্রিন কিন্ডার গার্টেনের পরিচালক সুলতানা রাজিয়া। বিষয়টি সাধারণ ভোটারদের মাঝে কৌতুহলের সৃষ্টি করেছে এবং চায়ের আড্ডায় প্রধান আলোচ্য বিষয়ে পরিনত হয়। স্থানীয়রা জানান, স্বামী স্ত্রীর মধ্যে অন্তঃ কলহের কারনে তারা একে অপরের প্রতিদ্বন্দ্বী হয়েছেন।

এ অভিযোগ প্রত্যাখান করে মো. মোশারফ হোসেন বলেন, আমি দীর্ঘদিন রাজনীতি করেছি এলাকাবাসীর মতামতের ভিত্তিতে তাদের কল্যানে কাজ করার জন্য প্রার্থী হয়েছি। স্ত্রী সুলতানা রাজিয়া বলেন, আমার স্বামী মোশারফ তার যোগ্যতায় ও জনপ্রিয়তায় প্রার্থী হয়েছে। আমি আমার যোগ্যতায় ওয়ার্ডবাসীর জন্য কাজ করতে প্রার্থী হয়েছি। উল্লেখ্য এ ওয়ার্ডে ৭ জন কাউন্সিরর প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply