বরিশাল

আগৈলঝাড়ায় যুবককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের আগৈলঝাড়ায় টেম্পু চালককে মারধরের প্রতিবাদ করায় এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে বাগানে ফেলে রাখে বখাটেরা। মুর্মুষ অবস্থায় ওই যুবককে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় ও আহত পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের কাজিরহাটে সোমবার দুপুরে এক টেস্পুচালককে বেলুহার গ্রামের বখাটে সোহাগ ভূইয়া, আমিনুল ভূইয়া, মুরাদ ভূইয়াসহ ৪/৫জনের একটি দল মারধর করতে থাকে। এসময় দক্ষিন সেরাল গ্রামের নান্নু ভূইয়ার ছেলে সুজন ভুইয়া (১৮) মারধরের প্রতিবাদ করলে তাদের সাথে তার বাকবিতন্ডা হয়। এর জের ধরে সোমবার রাতে বখাটে আমিনুল ভূইয়ার নেতৃত্বে ৪/৫জনের একটি দল সুজন ভুইয়াকে বাড়ি থেকে ডেকে ধরাধর দিঘীর বাগানে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েু মুর্মুষ অবস্থায় ফেলে রাখে। পরে স্থানীয়রা উদ্ধার করে মৃর্মুষ অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বরিশাল আদালতে মামলার প্রস্তুতি চলছে বলে সুজনের পরিবার সূত্রে জানা যায়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply