গৌরনদী সংবাদ

আচরনবিধি লঙ্ঘনের দায়ে ৪ কাউন্সিলর প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা

বরিশালের গৌরনদী পৌরসভায় নির্বাচনী আচরনবিধি লঙঘনের দায়ে ৫ ও ৯নং ওয়ার্ডের ৪ কাউন্সিলর প্রার্থীকে ৫ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

শুক্রবার রাতে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আফরোজের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। যাদের জরিমানা করা হয়েছে তারা হলেন ৫নং ওয়ার্ডের সাধারন কাউন্সিলর প্রার্থী রেজাউল করিম টিটু (উট পাখি), ফরহাদ হোসেন (বোতল) এবং ৯নং ওয়ার্ডের আমিনুল ইসলাম রিপন (উটপাখি) ও সামাদ হোসেন মুন্না (গাজর)।

সহকারী কমিশনার তানিয়া আফরোজ জানান, পৌরসভা নির্বাচন আইন-২০০৯ এর ২১ ধারা অনুযায়ী সাধারন কাউন্সিলর প্রার্থীরা একটি ওয়ার্ডে একটি মাইক ব্যবহার করতে পারবেন। কিন্তু ওই চার প্রার্থী তাদের ওয়ার্ডে ২টি করে মাইক উচ্চ শব্দে ব্যবহার করে জনমনে বিরক্তি সৃষ্টি করায় ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়া নির্বাচনকালীন সময়ে মোটর সাইকেল চলাচলে বিধি বিধান লংঘনের দায়ে ৪ মোটর সাইকেল মালিকের কাছ থেকেও মোট আড়াই হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply