গৌরনদীতে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা

বরিশালের গৌরনদী উপজেলা, পৌর ও সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের কমিটি মঙ্গলবার রাতে ঘোষণা করা হয়েছে। বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবাত ও সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাকের যৌথ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ সংবাদ জানা গেছে।

জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়াকে সভাপতি, লুৎফর রহমান দ্বীপকে সাধারন সম্পাদক, ইমরাত খান ও আবির হাসান হিমেলকে সহ-সভাপতি, ইমরান মিয়াকে যুগ্মসাধারন সম্পাদক, মোঃ রাশেদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে গৌরনদী উপজেলা ছাত্রলীগের কমিটির ছয়টি পদে নাম ঘোষণা করা হয়েছে।

এদিকে, সুমন মাহমুদকে সভাপতি, মোঃ জাহিদ মিয়াকে সহ-সভাপতি, শরীফ নাহিয়ান হোসেন রাতুলকে সাধারন সম্পাদক, হাওলাদার মোঃ রাসেলকে যুগ্মসাধারন সম্পাদক, জয় বাড়ৈ ও সাজ্জাদ হোসেন খানকে সাংগঠনিক সম্পাদক করে সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ কমিটির ছয়টি পদে নাম ঘোষণা করা হয়েছে এবং মিলন খলিফাকে সভাপতি, প্রিন্স রোনাল্ট বেপারীকে সাধারন সম্পাদক ও বশির উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে গৌরনদী পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। কমিটির নেতৃবৃন্দরা পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে।

উল্লেখ্য, মেয়াদোর্ত্তীন হওয়ার সাত বছর পর একযোগে গৌরনদী উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা হওয়ায় নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপি এবং জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply