গৌরনদী সংবাদ

গৌরনদীতে মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান

বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও ভুক্ত শিক্ষক-কর্মচারীদের জন্য শর্তহীন ভাবে ৮ম জাতীয় বেতন স্কেল বাস্তবায়নের দাবিতে গতকাল সোমবার সকালে বরিশালের গৌরনদী উপজেলা সদরে বাংলাদেশ শিক্ষক সমিতির উদ্যোগে স্থানীয় মাধ্যমিক শিক্ষকদের ঘন্টাব্যাপী মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়।

বাংলাদেশ শিক্ষক সমিতি গৌরনদী উপজেলা শাখার সভাপতি স্বপন কুমার মন্ডলের সভাপতিত্বে গতকাল বেলা ১১টায় বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ডে ঘন্ট্যাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। দাবীর প্রতি একাত্মতা ও সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন গৌরনদী পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক ও গৌরনদী বিঅঅরডিবির সাবেক চেয়ারম্যান সাংবাদিক জহুরুল ইসলাম জহির, খান গৌরনদী প্রেসক্লাবের সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির। এ ছাড়া শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি গৌরনদী উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ মজিবুর রহমান, টরকী বন্দর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রজেন্দ্রনাথ বিশ্বাস, মাহিলাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রনয় কান্তি অধিকারী, ধানডোবা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মানিক হাসান, পিঙ্গলাকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসহুরা বেগম, নাঠে রিজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ শাহিন গোমস্তা, পালরদী মডেল স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক রাজা রাম সাহা ও এইচ,এম ইলিয়াস, নলচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আশ্রাফ হোসেন প্রমুখ।

সমাবেশ শেষে শিক্ষকগন বিক্ষোভ মিছিল সহকারে উপজেলা পরিষদ কম্পাউন্ডে পৌছে গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হাসান পাটোয়ারীর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply