গৌরনদী সংবাদ

গৌরনদী নির্বাহী অফিসারের বিদায় ও বরন অনুষ্ঠান

বুধবার সকালে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারীর বিদায় ও নবাগত নির্বাহী অফিসার মোঃ মাহাবুব আলমের বরন উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মোঃ হারিছুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারী, নবাগত নির্বাহী অফিসার মোঃ মাহাবুব আলম, ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন মুন্সী, সৈয়দা মনিরুন নাহার মেরী, সহকারী কমিশনার ভুমি তানিয়া আফরোজ, উপজেলা প্রকৌশলী ফজল আহম্মেদ, ওসি তদন্ত মোঃ আফজাল হোসেন, গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও গৌরনদী পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক জহুরুল ইসলাম জহির, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মনিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান পক্ষ থেকে মঞ্জর হোসেন মিলন।

বক্তব্য শেষে বিদায়ী নির্বাহী অফিসারকে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply