নিখোঁজের তিনদিন পর হাত-পা বাধা অবস্থায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

বরিশালের গৌরনদী পৌরসভার সুন্দরদী মহল্লায় কবিতা আক্তার (১৩) নামে এক স্কুল ছাত্রীর রশি দিয়ে হাত-পা বাধা অবস্থায় মঙ্গলবার সকালে ঢাকা- বরিশাল মহাসড়কের পাশে ডোবা থেকে লাশ উদ্ধার করেছে স্থানীয় ফায়ার সার্ভিস। এ ঘটনায় গৌরনদী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সে ওই মহল্লার আয়নাল হক বেপারীর কন্যা।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলাউদ্দিন মিলন জানান, টরকী বন্দর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী কবিতা আক্তার একই উপজেলার ধানডোবা গ্রামের লাল মিয়া চকিদারের পুত্র কালু চকিদারের সাথে প্রেমের সম্পর্ক করে। দেড় মাস পূর্বে প্রমের টানে কালুর সাথে পালিয়ে যায়। পরবর্তীতে উভয় পক্ষের আত্মীয়দের মধ্যস্থায় কবিতাকে ফেরত দেয়।

নিহত কবিতার পিতা আয়নাল হক বেপারী জানান, গত রবিবার সকালে তার কন্যা রহস্যজনকভাবে বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় ওই দিন রাতে গৌরনদী থানায় তিনি একটি সাধারন ডায়েরী করেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে তার বাড়ি থেকে ৫শ গজ দুরে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে রাজু ঘরামীর বাড়ির সম্মুখ ডোবার মধ্যে স্থানীয়রা লাশ দেখতে পায়। পরবর্তীতে গৌরনদী ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে স্কুল ছাত্রীর কোমড়ে ও গলায় রশি সাথে পাটা বাধা অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় নিহতের পিতা আইনুল হক বাদি হয়ে গৌরনদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরন করেছে।

Leave a Reply