গৌরনদী সংবাদ

গোপালগঞ্জ থেকে ছিনতাই হওয়া মুরগীর বাচ্চা বোঝাই পিকআপ গৌরনদীতে উদ্ধার

গৌরনদী  প্রতিনিধি :গোপালগঞ্জের সালতা থানার মোল্ল¬ার মোড় এলাকা থেকে ছিনতাই হওয়া ফার্মের মুরগীর বাচ্চা বোঝাই একটি পিকআপ ভ্যান গতকাল শুক্রবার সকালে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ উপজেলার বার্থী বাজার এলাকা থেকে উদ্ধার করেছে।
গৌরনদী হাইওয়ে থানার ওসি মোঃ মাহবুবুর রহমান চৌধূরী জানান, খুলনা থেকে ১০৫০ পিচ কক মুড়গীর বাচ্চা নিয়ে খুলনা মেট্রো ণ-১১-০৬৯২ নম্বরের একটি পিকআপ ভ্যান গত ২৫ ফেব্রুয়ারী রাতে শরীয়তপুর যাচ্ছিল। পথিমধ্যে গোপালগঞ্জের সালতা থানার মোল্ল¬ার মোড় নামক স্থানে বসে একদল ছিনতাইকারী অপর একটি পিকআপ ভ্যান দিয়ে মহাসড়কে বেড়িকেট সৃষ্টি করে পিকআপটির চালক এমরানকে মারধর করে মুরগীর বাচ্চাসহ পিকআপটি ছিনতাই করে নিয়ে যায়। ঘটনার পর পিকআপের মালিক এমদাদ হোসেন ওই রাতেই সালতা থানায় একটি সাধারন ডায়েরী করেন, যার নং-৯৫৩। গৌরনদী হাইওয়ে থানা পুলিশ গতকাল শুক্রবার সকালে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বার্থী বাজার সংলগ্ন গ্রামীন ব্যাংকের সামনে থেকে পরিত্যাক্ত অবস্থায় মুরগীর বাচ্চা বিহীন পিকআপটি উদ্ধার করেছেন। তবে পুলিশ ওই ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত কাউকে সনাক্ত বা আটক করতে পারেনি।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply