গৌরনদী সংবাদ

গৌরনদীতে স্কুলছাত্রী ধর্ষণ গ্রেফতার ২

গৌরনদী প্রতিনিধি: বরিশালের গৌরনদী উপজেলার বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী (১৪)কে অপহরণ করে ধর্ষণ করেছে এক নরপশু। এ ব্যাপারে রোববার রাতে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক আবদুর কাদের সরদার (২১), তার সহযোগী জাহেরজান ফকির (২৪)কে গ্রেফতার করে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য গতকাল সোমবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গৌরনদী উপজেলার বড় দুলালী গ্রামের বখাটে আবদুল কাদের সরদারের নেতৃত্বে ৫-৬ বখাটে গত ২৪ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৫টার দিকে উপজেরার মাগুরা কুনিয়ারকান্দি গ্রামের নবম শ্রেনীর ছাত্রীকে জোরপূর্বক তার বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। এরপর বিভিন্ন স্থানে আটকে রেখে দিনের পর দিন স্কুল ছাত্রীকে ধর্ষণ করে বখাটে কাদের সরদার। গোপণ সংবাদের ভিত্তিতে রোববার রাতে বড়দুলালী গ্রামে অভিযান চালিয়ে ধর্ষিতা স্কুলছাত্রীকে উদ্ধার ও ধর্ষকসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, এ ব্যাপারে ধর্ষিতার মা বাদি হয়ে ধর্ষকসহ ৩ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে রোববার রাতে থানায় ধর্ষণ মামলা দায়ের করে। তাৎক্ষনিক পুলিশ কমলাপুর গ্রামে অভিযান চালিয়ে ধর্ষিতা স্কুলছাত্রীকে উদ্ধার এবং ধর্ষক আবদুল কাদের সরদার, তার সহযোগী জাহেরজান ফকিরকে গ্রেফতার করা হয়। গতকাল সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরন করেন। এদিকে, ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য গতকাল সোমবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply