বরিশাল

আগৈলঝাড়ায় রহস্যজনকভাবে গৃহবধুর মৃত্যু হাসপাতালে লাশ রেখে পালায়ন

আগৈলঝাড়া প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় এক গৃহবধুর রহস্য জনক ভাবে মৃত্যু হয়েছে। মৃত্যুর ঘটনাকে বিষপানে আত্মহত্যা বলে প্রচার করছে শ্বশুর বাড়ির লোকজন। ওই গৃহবধু বাড়িতে মারা গেলেও নিয়ম রক্ষায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে বারান্দায় লাশ ফেলে রেখে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন   তাড়িঘড়ি করে পালিয়ে যায়।
ঘটনার বিবরনে জানাযায় উপজেলার পূর্ব কাঠিরা গ্রামের সঞ্জয় মল্লি¬কের স্ত্রী সঞ্চিতা মলি¬ক (২২) পারিবারিক কলহের জেরধরে প্রায়ই স্বামী ও তার পরিবারের লোকজন তাকে শারীরিক মানসিক নির্যাতন চালাত। এপর্যায়ে ক্ষোভে অভিমানে সোমবার সকালে সঞ্চিতা বিষপান করে মৃত্যু হয় বলে দাবি করেন শ্বশুর বাড়ির লোকজন। পরবর্তীতে তাকে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নেওয়া হলে চিকিৎসা রত  ডাক্তার মৃত্যু বলে ঘোষনা করার সাথে সাথে স্বামী সঞ্জয় ও তার পরিবারের লোকজন হাসপাতালের বারান্দায় লাশ রেখে তড়িঘরি করে পালিয়ে যায়। এব্যপারে আগৈলঝাড়া থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়। লাশ পোষ্টমর্টের জন্য বরিশাল মর্গে প্রেরন করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply