গৌরনদী সংবাদ

গৌরনদীতে নাশকতা মামলায় দুই বিএনপি নেতার জামিন লাভ

গৌরনদী  প্রতিনিধি: বরিশালের গৌরনদী উপজেলা বিএনপি ও সেচ্ছাসেবক দলের দুই নেতা মাহিলাড়া এলাকায় নাশকতা মামলায় ২৮ দিন কারাভোগের পর সোমবার জামিনে মুক্তি পেয়েছেন।
জানা গেছে, গত বছর ফ্রেরুয়ারি মাসে সারা দেশে ২২ দলের সরকার বিরোধী আন্দোলনের সময় মাহিলাড়া এলাকায় নাশকতা মামলায় আসামি হন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও বাটাজোর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ন কবির রিপন রাঢী ও উপজেলা স্বেচ্চা সেবকদলের আহবায়ক ও চাঁদশী ইউনিয়ন পরিষদের দলীয় চেয়ারম্যান প্রার্থী তাইফুর রহমান কচিসহ অন্যান্য নেতা-কর্মীরা। গত ৩০ জানুয়ারি উভয় নেতা স্বেচ্ছায় বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমার্পন করেন। ম্যাজিষ্ট্রেট তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন। দীর্ঘ ২৮ দিন কারা ভোগের পর হাই কোট থেকে সোমবার তারা জামিনে মুক্তি পান। উভয় নেতা জামিনে মুক্তি পাওয়ায় গতকাল সকালে বার্থী ভবনে তাদের ফুলেল শুভেচ্ছা জানান হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন মিয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক মাস্টার গোলাম হোসেন, যুগ্ম আহবায়ক আকবর হোসেন মোল্লা, গাজী আবু বক্কর, মাসুদ প্যাদা, বার্থী ইউনিয়র চেয়ারম্যান প্রার্থী আমিনুল হক শাহিন, ইউনিয়ন বিএনপি নেতা আবুল কালাম আজাদ, ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক খোকন সরদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply