গৌরনদী সংবাদ

সরকারী গৌরনদী কলেজের ছাত্রসংসদ নির্বাচনে ছাত্রলীগ প্যানেল বিজয়ী

সরকারি গৌরনদী কলেজের ছাত্রসংসদ নির্বাচনের বুধবার ছিলো মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন। ওইদিন ছাত্রলীগ প্যানেল ব্যতিত অন্যকোন প্যানেল থেকে মনোনয়নপত্র জমা পরেনি। ফলে ছাত্রলীগ প্যানেল বিজয়ী ঘোষণার অপেক্ষায় রয়েছে।

নির্বাচন কমিশন দপ্তর সূত্রে জানা গেছে, ছাত্রসংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেলে মনোনয়নপত্র জমা দিয়েছেন ভিপি পদে সুমন মাহমুদ, জিএস পদে জাহিদুল ইসলাম, এজিএস পদে রেজভি আহম্মেদ রিয়াজ, ক্রীড়া সম্পাদক আরিফ মিয়া, নাট্য সম্পাদক বেল্লাল মিয়া, ছাত্র মিলনায়তন ও আন্তঃক্রীড়া সম্পাদক মোঃ ফয়সাল সরদার, ছাত্রী মিলনায়তন ও আন্তক্রীড়া সম্পাদিকা ফেরদৌস আরা রিতু, কলেজ বার্ষিকী সম্পাদক মোঃ জাফর ফকির, সমাজ সেবা ও সমাজ কল্যান সম্পাদক মোঃ ইব্রাহিম মোল্লা বাবু, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আকতার হোসেন সাগর, সদস্য রবিউল ইসলাম, হাসিবুল হাসান, কাজী আরাফাত নয়ন, মামুন ভূঁইয়া, সুবর্ন দেবনাথ ও রায়হান মুজিব।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply