বরিশাল

আগৈলঝাড়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শ্রমীকলীগ সভাপতি সহ ৩ জন বহিস্কার

আগৈলঝাড়া প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের কাছে দলীয় মনোনয়ন চেয়ে বঞ্চিত হয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৩ জনকে বহিস্কার করা হযেছে।  স্ত্রী প্রার্থী হওয়াতে বহিস্কার করা হয়েছে শ্রমীকলীগ সভাপতিকে।
সূত্রে জানাগেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী গোলাম মোস্তফার বিরুদ্দে বিদ্রোহী প্রার্থী হয়েছেন দলের ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক শাহীন আলম টেনু।  বিদ্রোহী প্রার্থী টেনুর নির্বাচন পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক আশরাফ আলী মীর। অন্যদিকে বাকাল ইউনিয়নে আ’লীগ দলীয় মনোনয়ন পেয়েছেন বিপুল দাস। সেখানে নৌকার মনোনয়ন বঞ্চিত হয়ে উপজেলা শ্রমিকলীগ সভাপতি লিটন তালুকদারের স্ত্রী লাবন্য আক্তার স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছে । দলীয় সূত্রে জানাগেছে, বুধবার রাতে বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল¬াহ এমপি’র সভাপতিত্বে তার বাস ভবনে আয়োজিত এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস-এমপি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আগৈলঝাড়া উপজেলার রতœপুর ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক আশরাফ আলী মীর ও সাংগঠনিক সম্পাদক শাহীন আলম টেনু ও উপজেলা শ্রমিকলীগ সভাপতি সোহেল ইমরোজ লিটন তালুকদারকে বহিস্কার করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply