গৌরনদী সংবাদ

গৌরনদীতে নারী ভোটাদের স্বতঃর্স্ফূত উপস্থিতি

ফাহিম মুরশেদ: ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম ধাপে জেলার গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নে মঙ্গলবার সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। এরমধ্যে শুধুমাত্র মাহিলাড়া ইউনিয়নে ভোটারদের উপস্থিতি ছিলো লক্ষ্যনীয়। তবে পুরুষ ভোটারদের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিলো বেশি।

কয়েকটি কেন্দ্র ঘুরে ও খোঁজ নিয়ে জানা গেছে, সকাল থেকেই সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়। এরমধ্যে নলচিড়া ইউনিয়নে বিএনপি মনোনীত ধানের শীর্ষ মার্কার চেয়ারম্যান প্রার্থী মীর্জা মোঃ সেকান্দার আলী কারচুপি, জাল ভোট ও নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের প্রভাব বিস্তারের অভিযোগ এনে দুপুরে নির্বাচন বর্জন করেন। একই অভিযোগে দুপুরে সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেছেন শোলক ইউনিয়নের বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী মোঃ মশিউর রহমান মনির।

উপজেলা নির্বাহী অফিসার ও রিটানিং অফিসার মোঃ মাহাবুব আলম বলেন, নির্বাচন সুষ্ঠু করতে আইন শৃঙ্খলা রক্ষায় বিজিবি’র সদস্যদের সাথে র‌্যাব, পুলিশ, কোস্টগার্ড ও আনসার সদস্যরা টহল অব্যাহত রেখেছেন। প্রতিটি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর অস্ত্রধারী সাতজন সদস্যসহ মোট ২০জন মোতায়েন রয়েছে। তিনি আরও বলেন, যেকোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু করা হবে। সেভাবেই পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নির্দেশনা দেয়া হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply