গৌরনদী সংবাদ

দক্ষিণবঙ্গ সাংস্কৃতিক সংগঠনের কমিটি গঠন

গৌরনদী প্রতিনিধি: আবহমান বাংলার ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতিক রক্ষার জন্য বরিশালের গৌরনদীতে দক্ষিণবঙ্গ সাংস্কৃতিক সংগঠন নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।
এ উপলক্ষে মঙ্গলবার সকালে গৌরনদী প্রেসক্লাব কার্যালয়ে এক আলোচনা সভা বাংলাদেশ গ্রামীণ সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ গিয়াস উদ্দিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চন্দ্রদীপ সাহিত্য সমাজের সভাপতি ও গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান জহুরুল ইসলাম জহির। বক্তব্য রাখেন গৌরনদী প্রেসক্লাবের সম্পাদক সঞ্জয় কুমার পাল, সহ সম্পাদক এম আলম, লেখক হোসেন মোঃ আমির আলী, মোল্লা ফারুক হাসান, মিজানুর সরদার, জামিল মাহমুদ প্রমুখ। শেষে বিশিষ্ট সাংবাদিক ও অভিনেতা মোঃ গিয়াস উদ্দিন মিয়াকে সভাপতি, বাংলাদেশ বেতার ও টেলিভিশন শিপ্লী ফিরোজ মিয়াকে সিনিয়র সহ সভাপতি, কোটালীপাড়া মডেল স্কুলের প্রধান শিক্ষক সুরেশ দাস,  বাংলাদেশ বেতার শিপ্লী আমিন মোল্লা, অভিনেতা মোহাম্মদ আলী বাবুকে সহ সভাপতি, লেখক ও নাট্যকার হোসেন মোঃ আমির আলীকে সাধারন সম্পাদক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গৌরনদী শাখার সভাপতি কাজী আল আমীন, আলোর মুখ পত্রিকার নির্বাহী সম্পাদক মিজান সরদার, সাংবাদিক এনায়েত হোসেন মুন্নাকে সহ সাধারন সম্পাদক, ক্যামেরা পারসন ও আলোর মুখ পত্রিকার বার্তা সম্পাদক মোল্লা ফারুক হাসান মোল্লাকে সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট যাদু শিপ্লী এমআর মহাসীনকে সহ সাংগঠনিক সম্পাদক, মোঃ জসিম হাসানকে কোষাধ্যক্ষ নিপা খানমকে মহিলা সম্পাদিকা, লিজা তালুদারকে সহ মহিলা সম্পাদিকা করে আগামি দুই বছরের জন্য ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন প্রচার সম্পাদক নুর মোহাম্মদ মিঠুন, সহ প্রচার সম্পাদক রিয়াদ মাহমুদ, দপ্তর সম্পাদক সান্টু মোল্লা, সহ দপ্তর সম্পাদক মিঠুন সরদার, ক্রীড়া সম্পাদক কামরুল হাসান, সহ ক্রীড়া সম্পাদক রনি প্যাদা, নির্বাহী সদস্য নিপা আক্তার, রাজিব হোসেন, সবুজ মিয়া, হৃদয় হোসেন, হুমায়ন শরীফ, শারমিন আক্তার, হিরন হাওলাদার, সুমি খানম, মিরাজুল ইসলাম পিয়াল।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply