গৌরনদী সংবাদ

গৌরনদীতে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

পার্শ্ববর্তী মাদারীপুর থেকে এক কিশোরীকে বেড়ানোর কথা বলে বরিশালের গৌরনদী উপজেলার বাদুরতলায় গ্রামে আটকে রেখে ধর্ষণ করে নাঈমুর রহমান ওরফে নাঈম তালুকদার নামে এক যুবক। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার সকালে ধর্ষক নাঈমকে গ্রেপ্তার করে। এ ঘটনায় নির্যাতিত কিশোরী বাদি হয়ে গৌরনদী থানায় মামলা দায়ের করেছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, বাদুরতলায় গ্রামের মাতুব্বর রহমান তালুকদারের বখাটে পুত্র নাঈমুর রহমান ওরফে নাঈম তালুকদার (১৯) বৃহস্পতিবার পার্শ্ববর্তী মাদারীপুর সদর থানার মোবারকদী গ্রামের দিনমজুরের কন্যাকে (১৪) বেড়ানোর কথা বলে নিজ বাড়িতে নিয়ে আসে। সেখানে আটক করে একাধিকবার ধর্ষণ করে।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার সকালে অভিযান চালিয়ে ধর্ষিতাকে উদ্ধার করে ও ধর্ষক নাঈমকে গ্রেপ্তার করে। এ ঘটনায় নির্যাতিত কিশোরী বাদি হয়ে গৌরনদী থানায় মামলা দায়ের করেছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply