খেলাধুলা

মুস্তাফিজের খেলা দেখতে প্রতিমন্ত্রীর অপেক্ষা

মুস্তাফিজুর রহমানের জন্য টেলিভিশনের সামনে বসা, এই মনোভাব বাংলাদেশের অনেক ক্রিকেট প্রেমির। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুস্তাফিজ বাংলাদেশের প্রতিনিধি হয়ে খেলছেন। আর বাংলাদেশের মানুষ  তার জন্য খেলা দেখতে বসবেন এটাই স্বাভাবিক। আর সেই সাধারণ মানুষের সাথে যদি থাকেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী। সেখানে সম্মানটা আরও বেড়ে যায় বৈকি।

‘মুস্তাফিজ!!! তিন ঘণ্টা বসে আছি টিভির সামনে, ওর ২৪টা বল দেখার জন্যে।’ মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দ্রাবাদ আর বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে অনুষ্ঠিত শনিবার রাতের খেলা চলাকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজের টাইমলাইনে এমন স্ট্যাটাস লিখে কাটারবয় খ্যাত মুস্তাফিজ ভক্তির জানান দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।ShahRiar_AP

ছবিঃ ফেসবুক

শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে এক ঘণ্টা পরে রাত সাড়ে নয়টায় এ ম্যাচ শুরু হয়। রাত বারো বাজার কয়েক মিনিট আগে যখন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার ফেইসবুক স্ট্যাটাসটি দেন তখন তার মতো লাখো বাংলাদেশি ক্রিকেট ভক্ত মুস্তাফিজের বোলিং নৈপুণ্য দেখার জন্য টিভি সেটের সামনে বসে ছিলেন।

শাহরিয়ার আলমের ফেইসবুক স্ট্যাটাসের প্রায় আধা ঘণ্টার মধ্যেই বল হাতে তুলে নেন কাটার মাস্টার মুস্তাফিজ। ৪ ওভার তথা ২৪ বল করে ৩২ রান দিয়ে একটি উইকেট তুলে নেন তিনি।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button