খেলাধুলা

আইপিএলে ধোনির দলে মাহমুদউল্লাহ?

এমনিতেই মাঠের পারফরম্যান্সে আশা পাচ্ছে না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপারজায়ান্টস। তার উপর কাটা ঘাঁয়ে নুনের ছিটা হয়ে এসেছে চার তুরুপের তাস – ফাফ ডু প্লেসিস, কেভিন পিটারসেন, মিশেল মার্শ ও স্টিভেন স্মিথের মত খেলোয়াড়ের ইনজুরি।

এখন তাদের মাঠের পারফরম্যান্সে উন্নতির সাথে সাথে বদলী খেলোয়াড় নিয়েও চিন্তা করতে হচ্ছে। এই অবস্থায় তাদের ‘পরামর্শদাতা’ হিসেবে হাজির হলেন ক্রিকেট পণ্ডিত হার্শা ভোগলে।

বোর্ড অব কনট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সাথে ঝামেলায় জড়িয়ে বা ‘অন্য কোন’ কারণে আপাতত তাকে আইপিএলের ধারাভাষ্যকক্ষে না দেখা গেলেও তিনি মজে আছেন সেই আইপিএলেই। তিনি মনে করছেন এই অবস্থায় ধোনির দলের জন্য ফিনিশার হিসেবে দারুণ কার্যকর হতে পারেন বাংলাদেশের মাহমুদউল্লাহ রিয়াদ।

Riyad__fbPost

এক টুইটে তিনি পুনের জন্য রিয়াদের সাথে ওয়েস্ট ইন্ডিজের জনসন চার্লসের সুপারিশ করে লিখেছেন, ‘পুনেতে আসছেন জনসন চার্লস? পুরোটা স্বাধীনতা নিয়ে ব্যাট করতে পারে এমন কাউকেই তো দরকার টপ অর্ডারে। আর ফিনিশারের কাজটা কি মাহমুদউল্লাহ করবেন?’

আইপিএলের নবম আসরে ধোনির দল আছে পয়েন্ট তালিকার নিচের দিকে। আট ম্যাচের মাত্র দু’টিতে জয়ের দেখা পেয়েছে তারা।

এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় এমন দাবি ‍তুলেছিলেন আরেক ভারতীয় ক্রিকেট বিশ্লেষক ও সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া। লিখেছিলেন, “এই ‍মুহূর্তে তার চোখে রিয়াদই টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশের সেরা ব্যাটসম্যান।”


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...

Leave a Reply