বরিশাল

সাবেক মন্ত্রী সুনীল কুমার গুপ্ত’র ছেলে মলয়র মৃত্যু

বাংলাদেশ সরকারে সাবেক মন্ত্রী সুনীল কুমার গুপ্ত’র ছেলে মলয় কুমার গুপ্ত ওরফে শম্ভু (৪৭) ব্রেইনস্ট্রক করে শুক্রবার বিকেল ৩টার সময় ঢাকা বারডেম হাসপাতালে পরলোকগমন করেন।

মৃত্যুকালে ১স্ত্রী, ২ ছেলে, ৩ ভাই, ২ বোন ও মাতা-সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার গ্রামের বাড়ি বরিশালের আগৈলঝাড়া উপজেলার উত্তর শিহিপাসা (গৈলা) গ্রামের পারিবারিক শ্মশানে পিতা সুনীল কুমার গুপ্ত’র সমাধির পার্সে শেষকৃত্য সম্পন্ন করা হবে।

মলয় কুমার গুপ্ত-র বড়ভাই জাতীয় পার্টির চেয়ারম্যান  সমীর গুপ্ত, এক ভাই বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশনের চেয়ারম্যান ও স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা ভূস্বামী ড.অশোক গুপ্ত ও ছোট ভাই ঢাকা যুবদল নেতা সঞ্চয় গুপ্ত।

মলয় কুমার গুপ্ত অকাল মৃত্যুতে আগৈলঝাড়ায় শোকের ছায়া নেমেছে। তার পরিবারে প্রতি সমবেদনা জানিয়েছেন গৌরনদী ডটকম পরিবারের ফাহিম মুরশেদ, বরিশাল-১ আসনের সাবেক এমপি এম জহির উদ্দিন স্বপন, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোতুর্জা খান, গৈলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন লাল্টু, বাটাজোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আক্তার হোসেন বাবুল, সরিকল চেয়ারম্যান মোঃ মিলন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সোহরাফ হোসেন বাবুল, গৌরনদী বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন মিয়া, সমাজ সেবক মোঃ আসাদুজ্জামান বাবুল সহ বিভিন্ন সংগঠন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...