সারা বাংলা

লক্ষ্মীপুরে দুর্বৃত্তের গুলিতে দুই সহোদর নিহত

লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে দুই সহোদর নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার বেলা ১১টার দিকে বশিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পূর্ব বশিকপুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (৪৫) ও ইব্রাহীম হোসেন (৪২)।

ইসমাইল ও ইব্রাহীম আওয়ামী লীগের কর্মী ছিলেন বলে জানিয়েছেন জেলা আওয়ামী কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক হিজবুল বাহার।

স্থানীয়রা জানান, নিহত দুই ভাইয়ের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর অভিযোগ রয়েছে। বছর কয়েক আগে ইসমাইল ও ইব্রাহীম বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেন। তাঁরা এলাকায় একটি বাহিনী গড়ে তোলেন। ওই বাহিনীর বিরুদ্ধে সন্ত্রাসী তৎপরতার অভিযোগ রয়েছে।

বশিকপুর গ্রামের চায়ের দোকানদার আনোয়ার হোসেনের ভাষ্য, আজ বেলা ১১টার দিকে ইসমাইল ও ইব্রাহীম তাঁর দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় সেখানে সিএনজিচালিত দুটি অটোরিকশা আসে। অটোরিকশা থেকে মুখোশধারী কয়েকজন যুবক নেমে দুই ভাইকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, ঘটনার পর তাঁরা স্থানীয় দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন। পুলিশ এসে দুজনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার শাহাজী বলেন, হাসপাতালে নেওয়ার পর গুলিবিদ্ধ দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তাঁদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। লাশের ময়নাতদন্ত হবে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, নিহত দুজনের শরীরের বিভিন্ন স্থানে গুলির চিহ্ন রয়েছে।

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান জানান, বেলা সাড়ে ১১টার দিকে বশিকপুর গ্রামের বৈদ্দেরবাড়ির মোড় এলাকায় দুভাইকে গুলি করে দুর্বৃত্তরা। তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুভাইকে মৃত ঘোষণা করেন।

তাৎক্ষণিকভাবে কে, কারা, কেন তাদের হত্যা করেছে তা জানা যায়নি বলেও জানান তিনি।

Tags

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button