গৌরনদী সংবাদ

গৌরনদীর কটকস্থলে সড়ক দুঘর্টনায় ব্যবসায়ী নিহত, আহত-৫

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার কটকস্থল নামক স্থানে শুক্রবার সন্ধ্যায় সবজি বোঝাই পিকআপ ও ইজিবাইক সংঘর্ষে মাহাবুব খোন্দকার (৪০) নামে এক কাঁচামাল ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৫ জন। এ ঘটনায় গৌরনদী হাইওয়ে থানায় মামলা হয়েছে। পুলিশ পিকআপটি জব্দ করেছে। নিহত কাঁচামাল ব্যবসায়ী বাড়ি বরগুনা সদরের লাকুড়তলী গ্রামে। সে ওই গ্রামের সেকেন্দার খোন্দকারের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, মানিকগঞ্জ থেকে সবজি বোঝাই করে পিকআপ ঢাকা মেট্রো-ন- ১৪-২২৮২ শুক্রবার সকালে বরগুনার উদেশ্যে রওনা দেয়। ওই পিকআপে তিন জন্য সবজি ব্যবসায়ী ছিলেন। পিকআপটি সন্ধ্যায় কটকস্থল মোল্লাবাড়ির সম্মুখে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরিত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারী চালিত ইজিবাইকের উপর উল্টে পরে। ঘটনাস্থলেই সবজি বিক্রোতা মাহাবুব খোন্দকার নিহত হয়। আহত হয় অপর সবজি বিক্রোতা রুহুল আমীন, মনির হোসেন, ইজিবাইক যাত্রী ছলেমান, রফিকুল ইসলাম, স্বপন। কিছু সময়ের জন্য মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। গৌরনদী ফায়ার সাভির্সের সদস্য ও স্থানীয়রা পিকআপ ও মালামাল সড়িয়ে যান চলাচল স্বাভাবিক রাখে। লাশ ময়নাতদন্ত্রের জন্য বরিশাল মর্গে প্রেরন করেছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply