গৌরনদী সংবাদ

গৌরনদীর টরকী ইসলামি ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

রোযা ও তাকওয়ার আলোকে মানবিক ব্যাংকি শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল ইসলামী ব্যাংক গৌরনদীর টরকী বন্দর শাখার উদ্যোগে শনিবার অনুষ্ঠিত হয়।


ব্যাংকের স্থানীয় শাখা ব্যবস্থাপক মোহাম্মদ কামরুল হাছানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মোঃ হারিছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন হাওলাদার, উপজেলা ভাইসচেয়ারম্যান মোঃ ফরহাদ মুন্সী, গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও গৌরনদী পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক জহুরুল ইসলাম জহির, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির, বাংলাদেশ গ্রামীন সাংবাদিক সংগঠনের মহাসচিব মোঃ গিয়াস উদ্দিন মিয়া, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি সৈয়দ নকিবুল হক, সাধারন সম্পাদক আবু সাঈদ খন্দকার, ইটালী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা কামরুল হাসান দিলিপ। মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা করেন প্রধান আলোচক কেন্দ্রীয় ঈদগাহর খতিব মাওলানা আব্দুল বাতেন নোমান।

বক্তব্য রাখেন স্থানীয় শাখা ম্যানেজার (অপারেশন্স) মোঃ মোস্তাফিজুর রহমান খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়েরুল ইসলাম সান্টু প্রমুখ।

শেষে দেশের শান্তি সমৃদ্ধ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন টরকী বন্দর আদর্শ জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মুফতি আবু বক্কর বিন হোসাইন আজমী।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply