গৌরনদী সংবাদ

গৌরনদীতে হাতি দিয়ে চাঁদাবাজি

মোঃ গিয়াস উদ্দিন মিয়াঃ দি রেয়ল বেঙ্গল লক্ষন দাস সার্কাসের একটি হাতি দিয়ে হাতির মাউথ সুজন হাওলাদার (৩০) সোমবর দিনব্যাপী বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দরে চাঁদাবাজি করেছে। এ নিয়ে ব্যবসায়ীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
বন্দরের ব্যবসায়ী আব্দুল হক সরদার জানান, উপজেলার টরকী বন্দরের সাড়ে তিন সহস্রাধিক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। এর মধ্যে থেকে সহস্রাধিক ব্যবসা প্রতিষ্ঠানে সোমবার দিনব্যাপী হাতি দিয়ে চাঁদাবাজি করা হয়। দি রেয়ল বেঙ্গল লক্ষন দাস সার্কাসের একটি হাতি দিয়ে হাতির মাউথ সুজন হাওলাদার (৩০) প্রত্যেক দোকানদারের কাছ থেকে ১০ টাকা থেকে ৫০ টাকা করে চাঁদা আদায় করে। এতে হাতির মাউথ সুজন হাওলাদার সহস্রাধিক দোকানদারদের কাছ থেকে প্রায় ২০ হাজার টাকা চাঁদা আদায় করে নিয়েছে।


হাতির মাউথ সুজন হাওলাদার চাঁদাবাজি প্রসঙ্গে বলেন, এটা চাঁদা নয়। ব্যবসায়ীরা হাতিকে বকসিস দিয়েছেন।


গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বলেন, ‘এ ব্যাপারে আমি কিছুই জানিন না। কোন ব্যবসায়ীর অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে’।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply