গৌরনদী সংবাদ

স্বামীর কাছে চিরকুট লিখে স্ত্রীর আত্মহত্যা

স্বামীর মিথ্যা অপবাদ সইতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে পৃথিবী থেকে চিরবিদায় নিয়েছে হাফিজা বেগম (২২) নামের নববধু। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার উত্তর বিল্বগ্রাম গ্রামের।

নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে গত একমাস পূর্বে উত্তর বিল্বগ্রামের তৈয়ব আলী উকিলের পুত্র রুবেল উকিলের সাথে একই গ্রামের আদম আলী মল্লিকের কলেজ পড়ুয়া মেয়ে হাফিজা আক্তারের বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর রুবেল বাহরাইনে চাকুরীর উদ্দেশ্যে চলে যায়। বিদেশ যাওয়ার পর থেকেই সে (রুবেল) তার স্ত্রী’র বিরুদ্ধে কুৎসা রটাতে থাকে। ২৫ সেপ্টেম্বর রাতে রুবেলের ফোনে কথা বলে, ওইদিন রাতেই স্বামী রুবেলের কাছে চিরকুট লিখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

খবর পেয়ে গৌরনদী মডেল থানার ওসি আলাউদ্দিন মিলন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছেন। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

চিঠিটি সম্পুর্ন দেখতে চাইলে এখানে ক্লিক করুন


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...

Leave a Reply