গৌরনদী সংবাদ

গৌরনদীর ৭৮টি পূজা মণ্ডপে পূজা শুরু

শারদীয় দূর্গোৎসবে বরিশালের গৌরনদী উপজেলার বিভিন্ন এলাকায় ৭৮টি দূর্গাপূজা মন্ডপে ষষ্ঠী পূজার মধ্যদিয়ে আজ শুক্রবার দূর্গাপূজা শুরু হবে। দেবী দূর্গার আবাহন হয়ে গেছে। বেঁজে উঠেছে ঢাক। সনাতন ধর্মালম্বীদের প্রধান উৎসব শারদীয় দূর্গাপূজার আনুষ্ঠানিকতা শুরু হবে। ইতিমধ্যে ৬টি পূজা মন্ডপে সিসি ক্যামেরা বসানো হয়েছে।
জানা গেছে, আজ শুক্রবার উপজেলার ৭৮টি পূজা মন্ডপে পূজা শুরু হবে। এছাড়া তৎকালীন ভারতীয় উপ-মহাদেশের মধ্যে সর্ববৃহৎ দুর্গা মন্দির গৌরনদী উপজেলার আশোকাঠী এলাকার জমিদার প্রয়াত মোহন লাল সাহার বাড়ির সেই মন্দিরেও মহাধুমধামের সাথে পূজা শুরু হচ্ছে। উপজেলার প্রতিটি পূজা মন্ডপে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হবে। প্রতিটি পূজা মন্ডপে আজ শুক্রবার থেকে দুইজন পুলিশ এবং ৮ জন করে আনসার সদস্যদের স্থায়ী মোতায়েনের পাশাপাশি পুলিশের ৮টি টিম টহলে থাকবে। এছাড়াও র‌্যাব ও সাদা পোশাকের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সার্বক্ষণিক পূজা মন্ডপগুলোতে নজরদারি করবে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply